১৯ জানুয়ারি, ২০২১, ৫ মাঘ, ১৪২৭
শিরোনাম :
৯নং ওয়ার্ডে পাঞ্জাবীর সমর্থনে বিশাল উঠান বৈঠক বিভাগীয় পরিচালককে স্বরচিত বই উপহার দিলেন কবি মিজান চৌদ্দগ্রামে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ চৌদ্দগ্রামে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস উল্লাহ শিকদারের ১ম মৃত্যু বার্ষিকী পালিত চৌদ্দগ্রামে নৌকা মার্কার পক্ষে মেয়র মিজানের শোডাউন ও পথসভা অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চৌদ্দগ্রাম পৌরসভাকে সবুজ এবং পরিকল্পিত নগর হিসেবে গড়তে চান হাসান শাহরিয়ার খাঁ বর্ণাঢ্য আয়োজনে আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব পালিত চৌদ্দগ্রামে পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে নৌকার প্রার্থী জিএম মীরুর পক্ষে গণসংযোগ চৌদ্দগ্রামে ক্যাফে হাজী রেঁস্তোরার উদ্বোধন

ন্যানসি-কিরণের কণ্ঠে চৌদ্দগ্রামের সায়ীদ মালিকের ‘প্রিয়জন’

স্টাফ রিপোর্টার: প্রিয়জন আজ তোমাকে বেশি প্রয়োজন/ একেলা কাটে না বেলা/ দু’চোখ তোমাকে খোঁজে শুধুই সারাক্ষণ’। এভাবেই গানে গানে প্রিয়জনের প্রতি নিজের ব্যাকুলতা ও ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন শিল্পী ন্যানসি। দরাজ কণ্ঠের মাধূর্যতা ও অনন্য গায়কী দিয়ে প্রিয়জনের প্রতি ভালোবাসার আকূতি তুলে ধরেছেন তিনি। প্রেম-বিরহের সমীকরণের এমন গানটিতে ন্যানসির সাথে আরো কণ্ঠ দিয়েছেন সময়ের প্রতিশ্রুতিশীল শিল্পী এস এ কিরণ। একই সাথে গানটির সুরও করেছেন এস এ কিরণ।

গতানুগতিকতার বাইরে ভিন্নধর্মী বানীর এই গানটি লিখেছেন কুমিল্লার চৌদ্দগ্রামের কৃতি সন্তান সাংবাদিক ও গীতিকার সায়ীদ আবদুল মালিক। আর সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটি খুব শিগ্রই ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

‘প্রিয়জন’ শিরোনামের দ্বৈতকণ্ঠের এই গানটির প্রসঙ্গে ন্যানসি বলেন, খুব ভালো একটি গান হয়েছে। আশা করছি গানটি শ্রোতাদের কাছে অনেক বেশি সমাদৃত হবে। সায়ীদ আবদুল মালিক ভাই অসাধারণ লিখেছেন, আর এস এ কিরণও মনের মাধুরী মিশিয়ে সুর করেছেন। এছাড়া লিটু ভাইয়ের সঙ্গীতায়োজনটিও ছিল খুব ভালো। একটি গানের সৃষ্টি ও জনপ্রিয়তায় গীতিকার, সুরকার ও শিল্পী তিনজনেরই সমান অংশগ্রহণ থাকে। সবার সম্মিলিত প্রচেষ্টায় একটি ভালো গান হয়েছে। গানটির সফলতা নিয়ে আমি ভীষণ আশাবাদী।

ন্যানসির সাথে সুর মিলিয়ে গানটির শ্রোতাপ্রিয়তা নিয়ে আশা প্রকাশ করেন গানের অন্যতম শিল্পী এস এ কিরণ। নিজের সঙ্গীতায়োজন নিয়ে মুশফিক লিটু বলেন, অনেক দিন পর একটি ভালো গান করলাম। এধরণের গান আরো বেশি বেশি হওয়া উচিৎ বলেই আমি মনে করি।

নিজের লেখা গানের বিষয়ে সাংবাদিক সায়ীদ আবদুল মালিক বলেন, গানটি যখন লেখা শুরু করি, তখনই আমার মনে হয়েছিল এই গানটি আমার পরিচিতির ব্যাপ্তি ঘটাবে। ন্যানসি ও এস এ কিরণ নিজেদের সর্বোচ্চটা দিয়ে অসাধারণ গেয়েছেন আর মুশফিক লিটু ভাইও প্রচুর পরিশ্রম করেছেন। আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দাগ কাটতে সক্ষম হবে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২