১৯ জানুয়ারি, ২০২১, ৫ মাঘ, ১৪২৭
শিরোনাম :
৯নং ওয়ার্ডে পাঞ্জাবীর সমর্থনে বিশাল উঠান বৈঠক বিভাগীয় পরিচালককে স্বরচিত বই উপহার দিলেন কবি মিজান চৌদ্দগ্রামে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ চৌদ্দগ্রামে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস উল্লাহ শিকদারের ১ম মৃত্যু বার্ষিকী পালিত চৌদ্দগ্রামে নৌকা মার্কার পক্ষে মেয়র মিজানের শোডাউন ও পথসভা অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চৌদ্দগ্রাম পৌরসভাকে সবুজ এবং পরিকল্পিত নগর হিসেবে গড়তে চান হাসান শাহরিয়ার খাঁ বর্ণাঢ্য আয়োজনে আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব পালিত চৌদ্দগ্রামে পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে নৌকার প্রার্থী জিএম মীরুর পক্ষে গণসংযোগ চৌদ্দগ্রামে ক্যাফে হাজী রেঁস্তোরার উদ্বোধন

৯৯৯ এ কল করে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে পেল পিতা

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সহায়তায় মানসিক প্রতিবন্ধি ছেলেকে খুঁজে পেয়েছে তার পিতা। মঙ্গলবার গভীর রাতে জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কেছকিমুড়া এলাকা থেকে রবিউল হোসেন (১৬) নামের এক মানসিক (বিশেষায়িত শিশু) প্রতিবন্ধিকে উদ্ধার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ওসি (অপারেশন) ত্রিনাথ সাহা।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ্ আল মাহফুজ জানান, মঙ্গলবার গভীর রাতে জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে মানসিক প্রতিবন্ধি (বিশেষায়িত ছেলে শিশু) রবিউল হোসেনকে উদ্ধার করা হয়। তাকে থানায় এনে সার্বিক সেবা প্রদানের পর সে জানায়, তার নাম রবিউল হোসেন ও বাড়ী পাশ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার মালনচর গ্রামে। এই তথ্যের ভিত্তিতে নাঙ্গলকোট থানা পুলিশের সহায়তায় তার পরিবারের কাছে সংবাদ পৌঁছানোর পর বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে রবিউলকে তার পিতা মজিবুল হক মিজান থানায় এসে সনাক্ত করে। পরে থানার ডিউটি অফিসার এসআই আরিফ হোসেন শিশুটিকে তার পিতার নিকট হস্তান্তর করেন।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২