১২ এপ্রিল, ২০২১, ২৯ চৈত্র, ১৪২৭
শিরোনাম :
করোনাকালীন সম্মুখযোদ্ধা বদিউল আলম সুজনকে সম্মাননা প্রদান চৌদ্দগ্রামে গৃহ কৃষণের সন্ধানে-২০২০ এর পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে মৎস্য উপকরণ বিতরণ চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ডাকাতির সময় আটক ৩ রংধনু ক্লাবের উদ্যোগে কাজী এনামুল হককে ফুলেল শুভেচছা রংধনু ক্লাবের উদ্যোগে সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্ণীতি করতেও দিব না- নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বৈদ্দ্যেরখিল জনকল্যান ক্লাবের ফ্রিজ ও এলইডি কাপের সেমিফাইনালে আর্ট গ্যালারী পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ

৯৯৯ এ কল করে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে পেল পিতা

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সহায়তায় মানসিক প্রতিবন্ধি ছেলেকে খুঁজে পেয়েছে তার পিতা। মঙ্গলবার গভীর রাতে জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কেছকিমুড়া এলাকা থেকে রবিউল হোসেন (১৬) নামের এক মানসিক (বিশেষায়িত শিশু) প্রতিবন্ধিকে উদ্ধার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ওসি (অপারেশন) ত্রিনাথ সাহা।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ্ আল মাহফুজ জানান, মঙ্গলবার গভীর রাতে জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে মানসিক প্রতিবন্ধি (বিশেষায়িত ছেলে শিশু) রবিউল হোসেনকে উদ্ধার করা হয়। তাকে থানায় এনে সার্বিক সেবা প্রদানের পর সে জানায়, তার নাম রবিউল হোসেন ও বাড়ী পাশ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার মালনচর গ্রামে। এই তথ্যের ভিত্তিতে নাঙ্গলকোট থানা পুলিশের সহায়তায় তার পরিবারের কাছে সংবাদ পৌঁছানোর পর বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে রবিউলকে তার পিতা মজিবুল হক মিজান থানায় এসে সনাক্ত করে। পরে থানার ডিউটি অফিসার এসআই আরিফ হোসেন শিশুটিকে তার পিতার নিকট হস্তান্তর করেন।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২