২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে পৌরসভাধীন কালির বাজার বৈশাখী মাঠে মাসব্যাপী শিল্প মেলার উদ্বোধন করা হয়েছে। চৌদ্দগ্রাম পৌরসভার আয়োজনে গতকাল সন্ধ্যায় ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মিজানুর রহমান মিজান।

পরে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন মেয়র মিজানুর রহমান, প্যানেল মেয়র আলহাজ্ব কাজী নজরুল ইসলাম কামাল, কাউন্সিলর মফিজ মিয়া, সাইফুল ইসলাম পাটোয়ারী, ইউনুছ মিয়া, কাজী বাবুলসহ স্থানীয় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ। এবারের মেলায় বিভিন্ন পণ্য সামগ্রীর প্রায় ৬০টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এ মেলা চলবে। মেলায় বাচ্চাদের জন্য নাগরদোলা, জাম্পিং, ওয়াটার রাইডার, নৌকা দোলনা, ট্রেন রাইডার, পৃথিবী রাইডিং বেবি কারসহ নানা রকম খেলনার স্টল রয়েছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২