২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮

শ্রোতাদের হৃদয়ে দাগ কেটেছে চৌদ্দগ্রামের পরানের “দরদিয়া ও বন্ধুরে”

মুহা. ফখরুদ্দীন ইমন: ঈদুল আযহা উপলক্ষে জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘এলএক্স টিভি’ (LX TV) এর প্রযোজনায় চৌদ্দগ্রামের জনপ্রিয় গায়ক পরান জাহানের সুর ও কন্ঠে রিলিজ হওয়া গান “দরদিয়া ও বন্ধুরে” দেশব্যাপী গান পাগল শ্রোতাদের হৃদয়ে দাগ কেটেছে।

গীতিকার উম্মে আইমান এর কথা, শিল্পী পরান জাহানের সুর এবং তাবিজ ফারুক ও রিমু বিপ্লব এর মিউজিক কম্পোজিশনে সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশ, ভিন্নধর্মী গল্প ও কোরিওগ্রাফিতে নির্মিত এই গানটির ভিডিও, কথা ও সুর শ্রোতাদের হৃদয়ে খুব অল্প সময়ের মধ্যেই স্থান করে নিতে সক্ষম হয়েছে।

গানটির কথায় গীতিকার উম্মে আইমান গ্রামীণ বাংলার রোমান্টিক প্রেমের গল্প উপস্থাপন করতে সমর্থ হয়েছেন। গানটিতে মডেলিং করেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী আবির খান, ফারিয়া জাহান নীলা ও রুবেল। স্টোরী ও ভিডিও পরিচালনায় ছিলেন মো. নুরুন নবী। ইউটিউবের এই https://youtu.be/b-J3qjNZUd8 লিংকটিতে দেখতে পাবেন জনপ্রিয় এই গানটি।

এবিষয়ে গানটির শিল্পী পরান জাহান বলেন, আমি গান পাগল একজন মানুষ, গানই আমার নেশা। ইতিপূর্বে আমার আরো কয়েকটি গান রিলিজ হয়েছে। শ্রোতাদের ভালোবাসা নিয়ে আরো বহুদূর যেতে চাই। গানটির ভিডিও চিত্রায়ন সহ মিউজিক ডিরেকশনে যারা ছিলেন তাদের সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বিশেষ করে জনপ্রিয় শিল্পী ও অভিনেতা তাবিজ ফারুক ভাইকে জানাই বিশেষ ধন্যবাদ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২