৪ অক্টোবর, ২০২২, ১৯ আশ্বিন, ১৪২৯
শিরোনাম :
চৌদ্দগ্রামে গৃহবধূ রোকসানা হত্যার ঘটনায় স্বামী আটক চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজছাত্রীসহ নিহত-২ চৌদ্দগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত চৌদ্দগ্রামে কিশোর গ্যাং প্রতিরোধে সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ১৮ মামলার সাজাপ্রাপ্ত আসামী সেলিম আটক চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে কুপিয়ে জখম চৌদ্দগ্রামে দলিল লেখক সমিতির নব নির্বাচিত সদস্যগনের শপথ গ্রহন দেড়কোটা ছাত্রকল্যান ফাউন্ডেশনের উদ্যোগে পরিক্ষার্থীদের সংবর্ধনা কিশোর গ্যাং প্রতিরোধে সচেতনামুলক সভা অনুষ্ঠিত

শ্রোতাদের হৃদয়ে দাগ কেটেছে চৌদ্দগ্রামের পরানের “দরদিয়া ও বন্ধুরে”

মুহা. ফখরুদ্দীন ইমন: ঈদুল আযহা উপলক্ষে জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘এলএক্স টিভি’ (LX TV) এর প্রযোজনায় চৌদ্দগ্রামের জনপ্রিয় গায়ক পরান জাহানের সুর ও কন্ঠে রিলিজ হওয়া গান “দরদিয়া ও বন্ধুরে” দেশব্যাপী গান পাগল শ্রোতাদের হৃদয়ে দাগ কেটেছে।

গীতিকার উম্মে আইমান এর কথা, শিল্পী পরান জাহানের সুর এবং তাবিজ ফারুক ও রিমু বিপ্লব এর মিউজিক কম্পোজিশনে সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশ, ভিন্নধর্মী গল্প ও কোরিওগ্রাফিতে নির্মিত এই গানটির ভিডিও, কথা ও সুর শ্রোতাদের হৃদয়ে খুব অল্প সময়ের মধ্যেই স্থান করে নিতে সক্ষম হয়েছে।

গানটির কথায় গীতিকার উম্মে আইমান গ্রামীণ বাংলার রোমান্টিক প্রেমের গল্প উপস্থাপন করতে সমর্থ হয়েছেন। গানটিতে মডেলিং করেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী আবির খান, ফারিয়া জাহান নীলা ও রুবেল। স্টোরী ও ভিডিও পরিচালনায় ছিলেন মো. নুরুন নবী। ইউটিউবের এই https://youtu.be/b-J3qjNZUd8 লিংকটিতে দেখতে পাবেন জনপ্রিয় এই গানটি।

এবিষয়ে গানটির শিল্পী পরান জাহান বলেন, আমি গান পাগল একজন মানুষ, গানই আমার নেশা। ইতিপূর্বে আমার আরো কয়েকটি গান রিলিজ হয়েছে। শ্রোতাদের ভালোবাসা নিয়ে আরো বহুদূর যেতে চাই। গানটির ভিডিও চিত্রায়ন সহ মিউজিক ডিরেকশনে যারা ছিলেন তাদের সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বিশেষ করে জনপ্রিয় শিল্পী ও অভিনেতা তাবিজ ফারুক ভাইকে জানাই বিশেষ ধন্যবাদ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২