১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ২০১৮ শিক্ষা বর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে ১ হাজার ৩শ ৭০ টি কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সকালে উপজেলা পরিষদ মিলনয়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মাওলানা মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, চৌদ্দগ্রাম নজমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ এ কে এম শামছুদ্দিন, ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মোহাম্মদ মোস্তফা কামাল প্রমুখ।

উপজেলার মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কোরআন শিক্ষা ও প্রাক-প্রাথমিক ১৩৭টি কেন্দ্রের মধ্যে থেকে ৩ জন শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে, তারা হলেন: মাওলানা মোহাম্মদ সাইফুল ইসলাম, মাওলানা মোহাম্মদ আলা উদ্দিন, মাওলানা মোহাম্মদ হুমায়ুন কবির মজুমদার। এবং প্রত্যেক শিক্ষকদের মাঝে ১০টি করে কোরআন শরীফ বিতরণ করা হয়। শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মধ্য থেকে মোসাৎ ফাহমিদা হোসেনকে পুরস্কার হিসাবে একটি কোরআন তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২